শেষটায় হতাশ করলেন সিদ্দিকুর

শেষটায় হতাশ করলেন সিদ্দিকুর

শেষটায় হতাশ করলেন সিদ্দিকুর
তৃতীয় রাউন্ডে উজ্জীবিত পারফরম্যান্সে দারুণ কিছুর সম্ভাবনা জাগিয়েছিলেন সিদ্দিকুর রহমান। বাস্তবে হলো উল্টোটা। শেষ দিনে বাজে খেলে পঞ্চম স্থানে থেকে তাইওয়ান ওপেন শেষ করেছেন বাংলাদেশের এই গলফার।
 
 
 
 

তাইওয়ান গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে রোববার মোটে একটি বার্ডি করেন সিদ্দিকুর। বিপরীতে দুটি বোগি ও একটি ডাবল বোগি মারেন। শেষ হয়ে যায় ভালো কিছুর সম্ভাবনা।

শেষ রাউন্ডে পারের চেয়ে তিন শট বেশি খেলেন তিনি। চার রাউন্ড মিলে পারের চেয়ে মোট চার শট কম খেলে তিন জনের সঙ্গে যৌথভাবে পঞ্চম হয়েছেন সিদ্দিকুর।

তাইওয়ানের এই প্রতিযোগিতায় প্রথম রাউন্ডে পারের চেয়ে দুই শট কম খেলে যৌথভাবে অষ্টম স্থানে ছিলেন। দ্বিতীয় রাউন্ডে পারের চেয়ে এক শট কম এবং মোট তিন শট কম খেলে উঠে আসেন ষষ্ঠ স্থানে। তৃতীয় রাউন্ডে পারের চেয়ে চার ও মোট সাত শট কম খেলে উঠেছিলেন চতুর্থ স্থানে।

২০১০ সালে ব্রুনাই ওপেন জেতা সিদ্দিকুর ২০১৩ সালে ইন্ডিয়ান ওপেনে সেরা হয়ে নিজের দ্বিতীয় ও সর্বশেষ এশিয়ান ট্যুরের শিরোপা জিতেছিলেন।

সেপ্টেম্বরের শুরুতে তাইপেতে ‘ইয়েনডের টুর্নামেন্ট প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপ'-এ যৌথভাবে ১৪তম হয়েছিলেন সিদ্দিকুর। আর কদিন আগে প্যানাসনিক ওপেনে 'কাট'-এ বাদ পড়েছিলেন সিদ্দিকুর রহমান।