করোনায় গত ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু চট্টগ্রামে

চট্টগ্রাম প্রতিবেদক

করোনায় গত ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু চট্টগ্রামে
করোনায় গত ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু চট্টগ্রামে

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নাছির উদ্দিন (৪৯) নামের এক ব্যক্তি মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনায় গত ২৪ ঘণ্টায় তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মোজাহেরুল ইসলাম (৫৮) নামে এক ব্যক্তি মারা গেছেন।চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার নাছির উদ্দিন ও দুপুর ১২টার দিকে মোজাহেরুল ইসলামের মৃত্যু হয় ।

নাছির উদ্দিন দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের তেওয়ারিখীল এলাকার বাসিন্দা। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। মোজাহেরুল ইসলাম রাউজান উপজেলার গহিরার বাসিন্দা বলে জানা গেছে।

ডা. জামাল মোস্তফা জাগো নিউজকে বলেন, নাছির উদ্দিনকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ১৬ জুন চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নমুনা পরীক্ষার ফলাফলে করোনা নেগেটিভ আসে। পরে শ্বাসকষ্ট বেড়ে গেলে দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষা করালে গতকাল বুধবার করোনা পজিটিভ আসে। এর মধ্যেই আজ সকালে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরও বলেন, রাউজান উপজেলার গহিরার বাসিন্দা মোজাহেরুল ইসলামকে শ্বাসকষ্ট নিয়ে গত ২৩ জুন হাসপাতালে ভর্তি করা হয়। তার করোনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি। এর মধ্যে আজ দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

চট্টগ্রামে এ নিয়ে গত ২৪ ঘণ্টায় করোনায় তিনজন মারা গেছেন। তাদের মধ্যে দুজন চিকিৎসক। বুধবার বিকেলে নগরের মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসক সামিরুল ইসলাম ও দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় চক্ষু বিশেষজ্ঞ ডা. শহীদুল আনোয়ারের মৃত্যু হয়।