কেশবপুরে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে হামলা আহত ৩ !! থানায় অভিযােগ 

সোহেল রানা কেশবপুর( প্রতিনিধি) যশোর :

কেশবপুরে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে হামলা আহত ৩ !! থানায় অভিযােগ 
কেশবপুরে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে হামলা আহত ৩ !! থানায় অভিযােগ 

 কেশবপুরে শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা বসতবাড়িতে হামলা চালিয়ে ৩ জনকে মারপিট করাসহ স্বর্ণের দুল লুট করে নিয়েছে বলে অভিযােগ পাওয়া গেছে । আহতদের মধ্যে ১ জনকে উদ্ধার করে কেশবপুর হাসপতালে ভর্তি করা হয়েছে । বাকি আহতরা স্থানীয় চিকিৎসা নিয়েছে । এ ঘটনায় আবু তালিৰ ৰাশিয়া বাদি হয়ে ৮ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযো দায়ের করেছে । অভিযােগ সূত্রে জানা গেছে উপজেলার নতুন মুলগ্রামের আবুল কাশেম বাশিয়ার পরিবারের সাথে প্রতিবেশী মৃত খােদা বক্স বাশিয়ার ছেলে আশরাফ আলী বাশিয়া সঙ্গে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরােধসহ পরিবারের সদস্যদের মারপিট করাসহ বিভিন্ন ভাবে অত্যাচার নির্যাতন করে আসছেন ।

এইর জের ধরে শুক্রবার দুপুরে আশরাফ আলী বাশিয়া , মিন্টু বাশিয়া , রিক্তা খাতুন , রফিকুল ইসলাম , সােনাভন বিৰি , রাজ্জাক বাশিয়া , মহাসিন আলী , রহিমা খাতুন মিলে আবুল কাশেম বাশিয়ার বসতবাড়িতে যেয়ে বিভিন্ন অশ্লীল অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে । প্রতিবাদ করলে আশরাফ আলী বাশিয়া , মিন্টু বাশিয়া , রিক্তা খাতুন , রফিকুল ইসলাম , সােনা রাজ্জাক বাশিয়া , মহাসিন আলী , রহিমা খাতুন মিলে তাদের হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে মা সাহেলা খাতুন ( ৪৫) 

রাশিয়া ( ২০ ) , তার মা সাহেলা খাতুন ( ৪৬ ) ও ছােট ভাই আবু হুরাইরা ( ২০ ) কে মারপিট করে আহত করাসহ সাহেলা খাতুনের কানে থাকা ১৪ হাজার টাকার স্বর্ণের দুল জোরপর্বক ছিনিয়ে নেয় । এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মােঃ জসীম উদ্দীন বলেন অভিযােঘ পেয়েছি । তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে । আশরাফ আলী বাশিয়ার বক্তব্য নেওয়ার জন্য সরাসরি তার বাড়িতে গেলে তাকে না পাওয়া তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি ।