জয়পুরহাটে করোনায় আক্রান্ত শিক্ষা কর্মকর্তাসহ আরও ৮৯ জন

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে করোনায় আক্রান্ত শিক্ষা কর্মকর্তাসহ আরও ৮৯ জন
জয়পুরহাটে করোনায় আক্রান্ত শিক্ষা কর্মকর্তাসহ আরও ৮৯ জন

জয়পুরহাটে নতুন করে আরও ৮৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে জেলার ক্ষেতলাল উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার ও ক্ষেতলাল পৌরসভার ত্রাণ বিতরণ কার্যক্রমের ট্যাগ অফিসার ও তিনজন র‌্যাব সদস্য রয়েছেন। এ নিয়ে এ জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪৬ জনে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬৩ জন করোনা রোগী।

শুক্রবার (২৬ জুন) রাতে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবরেটরি থেকে পাওয়া রিপোর্টে ৮৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. সেলিম মিঞা ।

তিনি জানান, আক্রান্তরা বিভিন্ন উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা। হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় ৫১০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার ও রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবরেটরিতে পাঠানো হয়। রিপোর্টে ৮৯ জনের পজিটিভ হয়। শিক্ষা কর্মকর্তা নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন ও র‌্যাব সদস্যদের তাদের রাজশাহীতে নিজস্ব তত্ত্বাবধানে চিকিৎসা চলছে। এছাড়া বাকি রোগীদের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর অব হেলথ টেকনোলজির আইসোলেশন ইউনিটে আনার প্রস্তুতি চলছে।