রাজধানীর কারওয়ান বাজারের সেই ছিনতাইকারী আটক

জনতার কন্ঠ প্রতিবেদক

রাজধানীর কারওয়ান বাজারের সেই ছিনতাইকারী আটক
রাজধানীর কারওয়ান বাজারের সেই ছিনতাইকারী আটক

রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারা এলাকায় ব্যাগ কেটে মালামাল চুরি ও টান দিয়ে যাত্রীদের মালামাল ছিনিয়ে নেওয়া সেই ছিনতাইকারী সোহেলকে (৩০) আটক করেছে পুলিশ।সোমবার রাত সোয়া ১০টার দিকে তেঁজগাও থানা পুলিশের একটি দল ফার্মগেট এলাকায় অভিযান চালিয়ে সোহেলকে আটক করে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।পুলিশ সদরদফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা জাগো নিউজকে বলেন, ২২ জুন সন্ধ্যা সাতটার দিকে একটি পত্রিকায় ছিঁচকে চোর সোহেলের চুরি-ছিনতাইয়ের বিভিন্ন কলাকৌশল নিয়ে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। বিষয়টি নজরে আসা মাত্রই সোহেলকে ধরতে অভিযানে নামে পুলিশ।

প্রতিবেদন প্রকাশের সাড়ে তিন ঘণ্টা পেরুনোর আগেই পুলিশের অভিযানে সোহেল গ্রেফতার হয়। এছাড়াও ফার্মগেট, কারওয়ান বাজার ও আশপাশের এলাকায় চুরি ও ছিনতাইয়ের সাথে যুক্ত মাদকসেবী ও ভাসমান অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতার সোহেলের ভাষ্য, তিনি একজন মাদকসেবী। রাতের বেলা মাদক সেবন করে ফার্মগেট এবং কারওয়ান বাজার এলাকার ফুটওভার ব্রিজ ও রাস্তার পাশে ঘুমিয়ে থাকেন আর দিনের বেলা সুযোগ বুঝে মানুষের ব্যাগ কেটে মালামাল চুরি ও ছিনতাই করেন। তার গ্রামের বাড়ি শরীয়তপুর। তিনি ঢাকা শহরে ভাসমান ব্যক্তি হিসেবে বসবাস করে আসছেন।