1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন

বিয়ে করলেন ওমর সানী-মৌসুমীর ছেলে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৩২ বার পঠিত

বিনোদন ডেস্ক :: ১৯৯৫ সালের ৪ মার্চ। এরপর ২৫ বছর একসাথে আছেন ঢালিউডের জনপ্রিয় দম্পতি মৌসুমী ও ওমর সানী। এক মেয়ে ও এক ছেলের সুখের সংসার তাদের। এবার সেই সংসারে যোগ হয়েছেন আরো এক সদস্য। কেননা তাদের ছেলে ফারদিন বিয়ে করেছেন। তাদের সংসারে এসেছেন ছেলের বউ অর্থাৎ পুত্রবধূ।

সানী-মৌসুমীর ছেলে ফারদীন এহসান স্বাধীন স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছেন। তার ফেসবুকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি যুক্ত করেছেন লাইফ ইভেন্ট। স্বাধীনের ফেসবুক সূত্রে জানা গেছে, ২৬ মার্চ বিয়ে করেছেন তিনি। পরে তিনি ছবিও শেয়ার করেছেন ২৬ মার্চ। তার স্ত্রীর নাম সাদিয়া রহমান আয়েশা।

ছেলে বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ওমর সানী নিজেই। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় তিনি বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দোয়া করবেন।

কুমিল্লার মেয়ে আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি হলেও মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন। তাঁর পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে ফারদীনের সঙ্গে আয়েশার পরিচয়। একপর্যায়ে তাঁদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। এরপর পারিবারিক আলোচনার ভিত্তিতে বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..