1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

দিয়া বিয়ের এক মাস না যেতেই অন্তঃসত্ত্বা

  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৩৩ বার পঠিত

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিয়া মির্জা। বিয়ের এক মাস পার না হতেই মা হওয়ার সুখবর দিলেন এই নায়িকা। বৃহস্পতিবার (১ এপ্রিল) মালদ্বীপ থেকে বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে দিয়া লিখেছেন, এটা আর্শিবাদের মতো। জীবনের জন্ম। যে জীবন নতুন আর এক জীবনের শুরু। সব গল্প, ঘুম পাড়ানি গান, নতুন অনুভূতি। আর এক আশা। আমার গর্ভে সব স্বপ্নের জন্ম!

গত ১৫ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া মির্জা। দিয়া-বৈভব দুজনেরই দ্বিতীয় বিয়ে এটি। বিয়ের পর সবকিছু গুছিয়ে মধুচন্দ্রিমায় মালদ্বীপে গেছেন এই জুটি। হানিমুনে বৈভবের আগের পক্ষের মেয়ে সামায়রাও তাদের সঙ্গে রয়েছে। সেখান থেকে নানারকম ছবি  ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিয়া। আর এবার সেই মালদ্বীপের সৈকত থেকেই মা হওয়ার সুখবর দিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০০০ সালে মিস এশিয়া প্যাসিফিক ইন্টারন্যাশনাল হয়ে বলিউডে পা রেখেছিলেন দিয়া। অভিনয় দিয়ে কেড়েছিলেন দর্শকের নজর। তবে জ্বলে উঠতে পারেননি যেভাবে প্রত্যাশা করা হয়েছিল। শুরুতে সাড়া ফেললেও সময়ের সঙ্গে সঙ্গে অনেকটাই ফ্যাকাশে হয়ে পড়েছিলেন তিনি।  অভিনয়ে হয়ে পড়েন অনিয়মিত। উল্লেখ্য, ২০১৪ সালে ব্যবসায়িক অংশীদার সাহিল সংঘকে বিয়ে করেছিলেন দিয়া। পাঁচ বছরের মাথায় ২০১৯ সালের আগস্টে বিচ্ছেদের ঘোষণা দেন দিয়া ও সাহিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..