1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নে কোভিড-১৯ টিকাদান ক্যাম্পেইন

  • আপডেট টাইম : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৩৩ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারর কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নে কোভিড-১৯ টিকাদান ক্যাম্পেইন শুরু করা হয়েছে।
শনিবার (৩ এপ্রিল) সকাল ১০ টায় উপজেলার মাধবপুর ইউনিয়ন কনফারেন্স রুমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজিত এই টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুস্প কুমার কানু । তিনি বলেন, প্রথম ধাপে দেড় শতাদিক কর্মজীবীদের টিকা গ্রহণ করতে পারবে । টিকা নিতে আগ্রহীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। তাদের আবেদনের প্রেক্ষিতে এই টিকা প্রদান করবে স্বাস্থ্য কর্মীরা।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবুল আলম ভূঁইয়ার নেতৃত্বে কোভিড-১৯ টিকাদান ক্যাম্পেইন উপস্হিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.অভিজিৎ সিংহ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবীদ রাসেল আহমেদ চৌধুরীসহ উপজেলা স্বাস্থ্যকর্মীর ১০ জনের টিকাদানকারী দল। এসময় উপস্থিত ছিলেন মাধবপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোতাহের আলি, ইউপি সদস্য বাবুল সিংহ,কৃষ্ণলাল দেশয়ারা,রনজিত কুমার সিংহ, আব্দুল আহাদ প্রমুখ। প্রথম টিকা গ্রহণ করেন অত্র ইউনিয়নের গ্রাম পুলিশ দফাদার কাসেম আলি (৫২)। এবং নারীদের মধ্যে প্রথম টিকা গ্রহণ করেন গবীন্দবাড়ি এলাকার রেবতী দেবী (৬৫)।
এদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মাধবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার চল্লিশোর্ধ্ব কর্মজীবী মানুষ ও নারীরা কোভিড-১৯ এর প্রথম ধাপের টিকা গ্রহণ করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.অভিজিৎ সিংহ জানান, মাধবপুর ইউনিয়নসহ উপজেলার মোট ৫ টি ইউনিয়নে কোভিড-১৯ এর টিকাদান ক্যাম্পেইন করা হয়েছে এটা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..