1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪১ অপরাহ্ন

ইচ্ছা করলে আমরা সরকারের গদি সরিয়ে দিতে পারি: হেফাজত

  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: হেফাজতের কেন্দ্রীয় সহকারী মহাসচিব সাখাওয়াত হোসেন রাজি বলেছেন, মামুনুলকে নিয়ে বাজে সমালোচনা চলছে, মামুনুলকে নিয়ে বাজে সমালোচনা করা হচ্ছে। সেই সাথে একজন সতী নারীকে অপবাদ দেওয়া হচ্ছে।

তিনি বলেন,আমাদের যে নির্যাতন ও নিপীড়ন চালানো হচ্ছে তার প্রতিবাদে আমরা ইচ্ছা করলে কয়েক ঘণ্টার নোটিশে ঢাকায় ৫ লাখ লোকের সমাবেশ করতে পারতাম।’ ইচ্ছা করলে আমরা সরকারের গদি নড়িয়ে দিতে পারি।

এ সময় তিনি হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে যে বক্তব্য দিয়েছেন তা প্রত্যাহারের দাবি জানান।

রোববার (৪ এপ্রিল) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ঢাকা মহানগরী হেফাজতের পক্ষ থেকে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।

সাখাওয়াত হোসেন রাজি বলেন, ‘মামুনুল হক ও তার স্ত্রীকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে যে বক্তব্য দিয়েছেন তা ভুল তথ্যের ওপর ভিত্তি করে দেয়া হয়েছে। আমরা আশা করব তিনি তার এই বক্তব্য প্রত্যাহার করে নেবেন।’

সতী নারীকে অপবাদ দিয়ে একজন নারীর চরিত্র হরণ করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘মামুনুল হক তার স্ত্রীকে নিয়ে একটা রিসোর্টে গিয়েছিলেন, সেখানে ছাত্রলীগের লোকেরা তাকে হেনস্থা করেছে। তার নামে যে সমস্ত অডিও ক্লিপ বের করা হয়েছে এ বিষয়ে আমরা আইনগত পদক্ষেপ নেব।’

হেফাজতের এই নেতা আরও বলেন, ‘আমরা এ ঘটনার প্রতিবাদে প্রকাশ্যে বিক্ষোভ করতে পারতাম, কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেটা করিনি।

তিনি বলেন, আমরা ইচ্ছা করলে কয়েক ঘণ্টার নোটিশে ঢাকায় ৫ লাখ লোকের সমাবেশ করতে পারতাম।’ ইচ্ছা করলে আমরা সরকারের গদি সরিয়ে দিতে পারি।

প্রসঙ্গত, শনিবার (৩ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্টে মামুনুল হককে অবরুদ্ধ করার প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..