1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ অপরাহ্ন

কুলাউড়ায় নিজের পাতানো ফাঁদে আটক ভুয়া সাংবাদিক

  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২৬ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়ন থেকে মঞ্জু মিয়া (৩০) নামক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। রোববার ৪ এপ্রিল রাতে তাকে আটক করা হয়। জানা যায়, নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে মঞ্জু মিয়া কর্মধা ইউনিয়নের টাট্রিউলি গ্রামের রফিক মিয়ার কাছ থেকে জমির দলিলাদি ঠিক করার নাম করে ২ লক্ষ ৭০ হাজার টাকা হাতিয়ে নেন এবং একটি জাল দলিল প্রদান করেন। রফিক মিয়া বিষয়টি বুঝতে পেরে মঞ্জু মিয়াকে চাপ সৃষ্টি করেন। এতে মঞ্জু মিয়া নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে উল্টো রফিক মিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। রোববার (৪ এপ্রিল) রাতে অভিযোগের ভিত্তিতে কুলাউড়া থানার এস আই রহিম ঘটনার তদন্তে গেলে মঞ্জু মিয়ার প্রতারণার রহস্য উন্মোচিত হয়। স্থানীয়রা পুলিশকে জানায়, মঞ্জু মিয়া পেশায় একজন কাঠমিস্ত্রি, সে কোন সাংবাদিক নয়। আর এ বিষয়টি খুজতে গিয়ে মঞ্জু মিয়ার নানা প্রতারণার বিষয় বেরিয়ে আসে।

স্থানীয় লোকজন পুলিশকে জানান, মঞ্জু মিয়া বিভিন্ন সময় পুলিশের ওয়াকিটকি নিয়ে কখনও সচিবের পিএস, ডিবি পুলিশ, কখনো ভূমি মন্ত্রীর পিএস পরিচয় দিতো। এসব অভিযোগে ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, মঞ্জু মিয়া বিভিন্ন সময় সাধারণ মানুষের সাথে প্রতারণা করতো। তার বিরুদ্ধে কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..