1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ অপরাহ্ন

শ্রীমঙ্গলে ভ্রাম্যমান আদালতের অভিযান: ১৮ হাজার টাকা অর্থদণ্ড

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৩৭ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: স্বাস্হ্যবিধি ও সরকার কর্তৃক আরোপিত নিষেধাজ্ঞা প্রতিপালন নিশ্চিতে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন কর্তৃক আজ দুপুরে শহরে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে।

আজ দুপুর সাড়ে ১২টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত পৃথক দুইটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাস্ক না পরার দায়ে এবং সরকারি আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ১৩ মামলায় ১৭ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে ।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব নজরুল ইসলাম ৩ মামলায় ৫ হাজার ৬০০ টাকা এবং শ্রীমঙ্গলের সহকারি কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মো. নেছার উদ্দিন ১০ মামলায় ১২ হাজার ৩০০ টাকা জরিমানা করেন।

এ সময় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, পুলিশ পরিদর্শক ( তদন্ত) মো. হুমায়ুন কবির ও পুলিশ পরিদর্শক ( অপারেশন) নয়ন কারকুন সহ পুলিশের একটি দল উপস্হিত ছিলেন।

পাবলিক প্লেসে মাস্ক না পরার দায়ে এবং সরকারী আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় সংক্রামক রোগ ( প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নির্মুল) আইনের সংশ্লিষ্ট ধারায় এসব জরিমানা করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম বলেন, স্বাস্হ্যবিধি, মাস্ক পরিধান ও সরকার কর্তৃক আরোপিত নিষেধাজ্ঞা প্রতিপালন নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..