1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

সুইম স্যুট পরে সমালোচনার মুখে এভ্রিল

  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৩৪ বার পঠিত

বিনোদন ডেস্ক:  ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন জান্নাতুল নাঈম এভ্রিল। এ প্রতিযোগিতায় তথ্য গোপনের অভিযোগে বিজয়ীর মুকুট হারান তিনি। তারপর নানা সময় নানা বিষয়ে বিতর্কের জন্ম দিয়েছেন ছোট পর্দার এই অভিনেত্রী।

এদিকে সুইম স্যুট পরে তোলা একটি স্থিরচিত্র এভ্রিল তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে নতুন করে আলোচনার জন্ম দিলেন। ছবিটি গত ১২ জুলাই ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। এ ছবি-ই ইনস্টাগ্রামের প্রোফাইলেও ব্যবহার করেছেন এভ্রিল।ছবিতে দেখা যায়—তার পরনে হলুদ, সাদা-লালসহ ৬ রঙের স্টেপের সুইম স্যুট পরে কোনো একটি রিসোর্টের কাঠের বেঞ্চে বসে আছেন এভ্রিল। তার সম্মুখ ভাগে সবুজ ঘেরা। পায়ের কাছে ফোটে আছে নয়নতারা ফুল।

ছবিটি পোস্ট করার পর থেকে লাইক কমেন্টেসে ভেসে যাচ্ছেন এভ্রিল। অনেকে ইতিবাচক মন্তব্য করলেও কেউ কেউ নেতিবাচকভাবে সমালোচনা করছেন তার।এবারই প্রথম নয়, এর আগেও ইনস্টাগ্রামে আবেদনময়ী একটি ভিডিও পোস্ট করে সমালোচনার মুখে পড়েছিলেন এভ্রিল। ভিডিওতে দেখা যায়—খোলামেলা পোশাক পরে ইংরেজি একটি গানের তালে নাচছেন তিনি। এ নিয়েও নেটিজেনরা নানারকম মন্তব্য করেন।

লকডাউনের কারণে দীর্ঘ দিন শুটিংয়ের বাইরে ছিলেন এভ্রিল। গত জুন মাসের মাঝামাঝি সময়ে শুটিংয়ে ফেরেন তিনি। ‘জিম জসিম’ নামে এ নাটকের শুটিং নগরীর বিভিন্ন স্থানে হয়েছে। এটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..