1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

শ্রাবন্তীর সম্পত্তির পরিমাণ কত?

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৫৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপির হয়ে তিনি বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছেন। জনসমর্থন পাওয়ার জন্য পর্দার এই নায়িকা অবিরাম পরিশ্রম করে চলেছেন। নির্বাচন কমিশনে তিনি যে হলফনামা জমা দিয়েছেন তাতে তিনি তার মোট সম্পত্তির পরিমান উল্লেখ করে জানিয়েছেন, তার হাতে নগদ রয়েছে মাত্র ১ লাখ টাকা।

টলিউডে তাঁর নতুন নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জনের শেষ নেই। যে কারণে বারবার নেটমাধ্যমে কটাক্ষের শিকারও হন তিনি। সম্প্রতি এক রুটি ব্যবসায়ীর সাথে এক ফ্ল্যাটে বসবাস করা নিয়ে নেটদুনিয়ায় ব্যপক সমালোচনার শিকার হন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এ প্রসঙ্গে তিনি গণমাধ্যমে জানিয়েছিলেন, এর পূর্বে যাদের সাথে তিনি সম্পর্কে জড়িয়েছেন তারা সবাই অর্থনৈতিক দিক থেকে শ্রাবন্তীর উপরেই নির্ভরশীল ছিলেন। এতে স্বাভাবিক ভাবেই তার সম্পদের পরিমাণ নিয়ে প্রশ্ন জাগে নেটিজেনদের মনে। সে প্রশ্নের উত্তরই মিললো নির্বাচনী হলফনামায়।

হলফনামায় শ্রাবন্তী জানালেন তার প্রায় সাড়ে ৪ কোটির সম্পত্তি এবং একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে। এইচডিএফসি ব্যাংকের দুটি শাখার একাউন্টের একটিতে রয়েছে ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ টাকা এবং অন্যটিতে রয়েছে মাত্র ৫০ হাজার টাকা। ৭ লাখ টাকার মিউচুয়াল ফান্ড রয়েছে, ১০ লাখ টাকার জীবনবিমা রয়েছে। অর্থাৎ ব্যাঙ্কের স্থায়ী আমানত, জীবনবিমা, মিউচুয়াল ফান্ড মিলিয়ে রয়েছে মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকা।

শ্রাবন্তীর দুটি গাড়ি রয়েছে। তার একটি ৫৩ লাখ ২১ হাজার ১৬৮ টাকা মূল্যের অডি কিউ ৭ এবং অন্যটি ৭ লাখ ৮৬ হাজার ২৫০ টাকা মূল্যের মারুতি ব্যালেনো। দুটি গাড়িই ২০১৯ সালে কেনা। সোনা, হিরে, প্ল্যাটিনাম গয়নার সম্ভার তাঁর কাছে। হলফনামা অনুযায়ী সোনার গয়নার বাজার মূল্য ২৯ লাখ ৭২ হাজার ২০০ টাকার। তাঁর কাছে হিরে রয়েছে ২০ লাখ ১২ হাজার ৪৫০ টাকার এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ টাকার প্ল্যাটিনামের গয়না রয়েছে তাঁর। এর বাইরে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকার একটি হাতঘড়ির কথা হলফনামায় উল্লেখ করেছেন তিনি।

এতে শ্রাবন্তীর অস্থাবর সম্পত্তির পরিমাণ মোট ২ কোটি ৫৩ লাখ ৬৬ হাজার ৯৩৯ টাকা। শুধু অস্থাবরই নয় স্থাবর সম্পত্তিও রয়েছে কোটি টাকার। দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্স-এ ৬ বিঘা ১০ কাঠার একটি চাষের জমি রয়েছে। ২০১৭ সালে জমিটি কিনেছিলেন তিনি। তাঁর বর্তমান বাজার দর ৮ লাখ টাকা। পর্ণশ্রীতে ১২৭১ বর্গ ফুট এবং ২২০০ বর্গ ফুটের দু’টি ফ্ল্যাট রয়েছে। যেগুলি যথাক্রমে ২০১২ এবং ২০১৫ সালে কিনেছিলেন। ১২৭১ বর্গ ফুটের ওই ফ্ল্যাটের দাম এখন ৪০ লাখ টাকা এবং ২২০০ বর্গ ফুটের ফ্ল্যাটের দাম ১ কোটি ৪০ লাখ টাকা। অর্থাৎ স্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৮৮ লাখ টাকা।

তবে শ্রাবন্তীর একটি মাত্র ঋণ রয়েছে। এইচডিএফসি ব্যাঙ্ক থেকে ৩৮ লাখ ১২ হাজার ৪৫৬ টাকার গাড়ি ঋণ নিয়ে কিনেছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..