1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

বায়ার্নের মাঠে নেইমার-এমবাপ্পেদের মধুর প্রতিশোধ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৪১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগের গেল আসরের ফাইনালে এই বায়ার্নের কাছে শিরোপা হেরেই কান্নায় ডুবেছিল নেইমার-এমবাপ্পেরা। সাত মাস পর সেই প্রতিশোধের আগুনে ঘিরে ঢেলে বায়ার্ন মিউনিখকে আসরের কোয়ার্টার ফাইনালেই বিদায়ের দূরাগত ধ্বনি শোনালো পিএসজি।

পিএসজির হয়ে জোড়া গোল করেন কিলিয়ান এমবাপ্পে। অপর গোলটি আসে মার্কিনিয়োগের পা থেকে। আর বায়ার্নের হয়ে একটি করে গোল করেন এরিক মাক্মিম চুপো মোটিং ও থমাস মুলার।

বুধবার রাতে আলিয়াঞ্জ অ্যারেনায় চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বায়ার্ন মিউনিখকে ৩-২ গোলে হারিয়ে সেমিফাইনালের পথে এক পা দিয়ে রাখলো পিএসজি।

এদিন ম্যাচের প্রথমার্ধের মাত্র ৩ মিনিটের মাথায় নেইমারের ক্রস থেকে দলকে এগিয়ে দেন এমবাপ্পে। ২৮তম মিনিটে আবারও নেইমারের উঁচু করে বাড়ানো বল মাটিতে নামিয়ে পেনাল্টি স্পটের সামনে থেকে জোরালো শটে গোল করেন স্বদেশি সতীর্থ মার্কিনিয়োস।

৩৭ মিনিটে মোটিংয়ের গোলে ম্যাচে ফিরে বায়ার্ন। দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে দলকে সমতায় ফেরান অভিজ্ঞ মুলার। কিন্তু সেই স্বস্তি বেশিক্ষণ ধরে রাখতে দেননি এমবাপ্পে। ৭ মিনিট পরই নিজের জোড়া গোল পূর্ণ করে দলের জয়টাও নিশ্চিত করেন বিশ্বকাপজয়ী এই উদীয়মান এ ফ্রেঞ্জ তারকা।

ঘরের মাঠে হারের পর সেমিফাইনালে যাওয়ার পথটা বায়ার্নের জন্য নিশ্চিতভাবেই অনেকটা কঠিন হয়ে পড়েছে। সেক্ষেত্রে পিএসজির মাঠ থেকে তুলে নিতে হবে ২-০ গোলের জয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..