1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন

সিলেটে থেমে নেই মৃত্যুর মিছিল, নতুন শনাক্ত ১৫৩

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৯ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: সিলেটে বেড়েই চলছে করোনা সংক্রমণ ও মৃত্যু। শত চেষ্টা করেও থামানো যাচ্ছে না মহামারীর করোনা সংক্রমণ। প্রতিদিনই আক্রান্ত আর মৃত্যুর তালিকায় যুক্ত হচ্ছে নতুন নতুন নাম।

শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের চার জেলা মিলে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ১৫৩ জনের। আর করোনায় প্রাণহানি হয়ে আরও ২ জনের। নতুন করে প্রাণ হারানো এ ২ জন সিলেট জেলার বাসিন্দা। তবে একই সময়ে সুস্থ হয়ে উঠেছেন ৭৪ জন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদন থেকে জানা যায়, নতুন করে শনাক্ত হওয়া ১৫৩ জনের মধ্যে সিলেট জেলার ৭৫ জন, মৌলভীবাজারের ২১ জন, হবিগঞ্জে ২০ জন ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ১৫৩ করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ১৯১ জনে। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায়ই ১১ হাজার ৩৫৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬১৯ জন, হবিগঞ্জে ২ হাজার ১০৬ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১১০ জনের করোনা শনাক্ত হয়েছে।

আর নতুন করে সুস্থ হয়ে উঠা ৭৪ জনের মধ্যে সিলেট জেলার ৭২ জন আর মৌলভীবাজারে আরও ২ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে মোট করোনা জয়ীর সংখ্যা ১৬ হাজার ৫৬৪ জন। এর মধ্যে সিলেট জেলার ১০ হাজার ৪০৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৬৯৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৬ জন সুস্থ হয়েছেন।

এদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৮ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা গেছে স্বাস্থ্য অদধিদপ্তরের এ প্রতিবেদনে।। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৬ জন, হবিগঞ্জে ২ জন ভর্তি হয়েছেন। সবমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১৩ জন।

এছাড়াও নতুন করে মারা যাওয়া ২ জনসহ মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৯৭ জনে। এর মধ্যে সিলেট জেলার ২২৯ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৪ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..