1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:২৮ পূর্বাহ্ন

মৌলভীবাজারে করোনা থেকে মুক্তির জন্য মসজিদে মসজিদে দোয়ায় মুসল­ীদের কান্না

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ১৪০ বার পঠিত

শেখ রিয়াদ ইসলাম স্বপ্ন: মহামারী করোনা ভাইরাসের ঢেউ থেকে রক্ষা পেতে মৌলভীবাজার জেলা শহরসহ উপজেলার প্রত্যন্ত অঞ্চলে মসজিদে মসজিদে বিশেষ দোয়া করা হয়েছে।
আজ শুক্রবার বাদ জুম্মা হযরত শাহ মোস্তফা দরগাহ মসজিদ,কোর্টে মসজিদ,পশ্চিমবাজার, ইয়াকুব উল­া মসজিদ,দেওয়ানী মসজিদসহ জেলার বিভিন্ন মসজিদে এ দোয়া করা হয়। এসময় অনেক মুসল­ী কান্নায় ভেঙ্গে পড়েন।
জানা গেছে, সারা দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাস।গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আরও ৬৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে নয় হাজার ৫৮৪ জনে। এ সময়ে নমুনা পরীক্ষায় নতুন আরও সাত হাজার ৪৬২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। দেশে করোনা ভাইরাস বাড়ার সাথে সাথে সরকারের দেয়া চলছে লকডাউন। আসন্ন রমজান মাসে স্বাস্থ্য বিধি মেনে মুসল­ীরা যাতে তারাবির নামাজ আদায় করতে পারেন ও করোনা থেকে রক্ষা পেতে মৌলভীবাজার জেলার প্রতিটি মসজিদগুলোতে বিশেষ দোয়া করা হয়। সরজমিনে শুক্রবার জুম্মার নামাজের সময় শাহ মোস্তফা দরগাহ মসজিদসহ কয়েকটি মসজিদে গিয়ে দেখা গেছে অসংখ্য মুসল­ী। করোনা মহামারী থেকে রক্ষা পেতে মুসল­ীরা দোয়ার সময় কান্নায় ভেঙ্গে পড়তে দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..