1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৮ অপরাহ্ন

রুদ্রনীলের ওপর হামলা, পাশে দাঁড়ালেন সৃজিত মুখার্জি

  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বিজেপির প্রার্থী হয়ে নির্বাচন করছেন কলকাতার অভিনেতা রুদ্রনীল ঘোষ। এ নিয়ে একদিকে যেমন সমর্থন পাচ্ছেন, অন্যদিকে বিভিন্ন সমালোচনা হচ্ছে তাকে ঘিরে। সম্প্রতি ভবানীপুরে তার ওপর হামলা হয়েছে।

রুদ্রনীলের ওপর হামলার তীব্র নিন্দা জানান নির্মাতা সৃজিত মুখার্জি। এছাড়া তাকে হাতে তুলে দিলেন ফিল্মফেয়ার পুরস্কারও। ‘ভিঞ্চি দা’ সিনেমার কাহিনি এই নির্মাতার সঙ্গে যৌথভাবে লিখেছিলেন রুদ্রনীল। এটি মুক্তি পায় ২০১৯ সালে।

সম্প্রতি ‘ভিঞ্চি দা’র কাহিনির জন্য ফিল্মফেয়ার পুরস্কার পান সৃজিত ও রুদ্রনীল। সেই পুরস্কারই অভিনেতার হাতে তুলে দিতে গিয়েছিলেন পরিচালক। সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন সৃজিত।

ছবি শেয়ার করে ক্যাপশনে সৃজিত লেখেন, ‘ভিঞ্চি দা সিনেমার ব্যস্তবাগীশ সহ-লেখক এবং আমার প্রিয় বন্ধু রুদ্রনীল ঘোষকে অবশেষে পাওয়া গিয়েছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডটি হাতে তুলে দেওয়ার জন্য। আরও এমন স্টোরি জ্যামিং সেশন হোক, কমরেড!’

নির্মাতা আরও লেখেন, ‘এই যে স্লিংটি আপনারা তার হাতে দেখছেন, এটি গতরাতে তার ওপর হওয়া মারাত্মক হামলার ফল যখন সে এক স্বাধীন দেশে নিজের দলের হয়ে প্রচার করছিল। আমি এই এমন ঘটনাকে তীব্র ধিক্কার জানাই যা এই দেশ বা অন্য কোনও দেশ বা বিশ্ব কিংবা ব্রহ্মাণ্ডের গণতান্ত্রিক নির্বাচনী প্রক্রিয়াকে ব্যহত করে।’

প্রসঙ্গত, ৮ এপ্রিল চেতলা থানায় যাচ্ছিলেন বিজেপি কর্মী ও সমর্থকরা। সঙ্গে ছিলেন রুদ্রনীল ঘোষও। অভিযোগ, সেই সময় তাদের উপর হামলা করা হয়। এরপরই তৃণমূল-বিজেপি কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। ভাঙচুর চালানো হয় একাধিক গাড়িতে। রাস্তা আটকে বিক্ষোভ দেখান দুই দলের কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..