1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

হীরার মাস্ক পরে আলোচনায় উর্বশী

  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৪৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : কয়েক দিন আগেই মাস্ক পরে আলোচনায় এসেছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। প্রায় ৩০ হাজার রুপি দামের একটি মাস্ক পরে তিনি সামনে এসেছিলেন এবং ভক্তদের মাস্ক পরতে আহ্বান জানিয়েছিলেন।

কারিনার সেই মাস্ক নিয়ে গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনা-চর্চা হয়েছিল। এবার মাস্ক ইস্যুতে খবরের শিরোনাম হলেন বলিউডের আরেক অভিনেত্রী উর্বশী রাউতেলা।

৯ এপ্রিল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন উর্বশী। তাতে দেখা যায়, হীরার মাস্ক পরে আছেন উর্বশী। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পুরো মুখ ঢাকতে হীরার মাস্ক। অনেক ভারি লাগছে। কিন্তু দয়া করে কেউ দোষ দেবেন না।’

উর্বশীর হীরার মাস্ক পরা দেখে অনেকেই নিন্দা করছেন। এই মহামারিতে অগণিত মানুষ রয়েছেন দুঃসময়ে। আর উর্বশী অতিবিলাসিতা দেখিয়ে হীরার মাস্ক পরছেন। এটা মেনে নিতে পারছেন না অনেকেই। আবার উর্বশীর ভক্তরা তাকে এই রূপে দেখেও মুগ্ধতা প্রকাশ করছেন।

উল্লেখ্য, উর্বশী রাউতেলার ইনস্টাগ্রামে রয়েছে সাড়ে তিন কোটির বেশি অনুসারী। গতকাল ভিডিওটি শেয়ারের পর ইতোমধ্যে সেটি প্রায় আট লাখের বেশি অনুসারী দেখেছে। মন্তব্য জমা পড়েছে আড়াই হাজারের বেশি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..