1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন

মাধবকুন্ড ইকোপার্কের ছড়ায় চাঁদপুরের যুবকের রহস্যজনক মৃত্যু : লাশ উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৪৬ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : দেশের অন্যতম পিকনিক স্পট ও ইকোপার্ক বড়লেখার মাধবকুন্ড জলপ্রপাতের ছড়া থেকে রোববার দুপুরে থানা পুলিশ চাঁদপুর জেলার এক যুবকের (২৯) লাশ উদ্ধার করেছে। তার নাম ফয়সল আহমদ। সে মতলব থানার নোয়াগাও গ্রামের আলী আকবরের ছেলে। তার রহস্যজনক মৃত্যুতে এলাকায় চলছে নানামূখী জল্পনা। ধারণা করা হচ্ছে মাধবকুন্ডের ছড়া পার হতে গিয়ে সে ছড়ায় পড়ে যায়। পরে উঠতে না পেরে মারা গেছে। বিকেলে পুলিশ ময়না তদন্তের জন্য নিহতের লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার সকালে পাহাড়ের পান জুমের শ্রমিক ও আদিবাসী খাসিয়ারা মাধবকুন্ড জলপ্রপাতের ছড়ার কাছে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন। পরে তারা পুলিশে খবর দেন। পুলিশ সেখানে গিয়ে লাশ উদ্ধার করে। জিন্সের প্যান্ট পরিহিত নগ্ন গায়ের ওই যুবকের লাশ স্থানীয় প্রত্যক্ষদর্শীরা সনাক্ত করতে পারেননি। পরে পুলিশ লাশ সনাক্ত করে নিহতের স্বজনদের সাথে যোগাযোগ করে। যুবকের রহস্যজনক মৃত্যুতে ঘটনাটি দুর্ঘটনা, নাকি পরিকল্পিত খুন, এ নিয়ে এলাকায় চলছে নানামূখি জল্পনা-কল্পনা।

বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মাধবকুন্ড ছড়া থেকে উদ্ধার যুবকের নাম পরিচয় পাওয়ার পর তার স্বজনদের সাথে যোগাযোগ করা হয়। সে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায় ও নেশা করে। পরিবারের সাথেও তেমন যোগাযোগ নেই। তার নিকট করোনা রোগী হিসেবে হাসপাতালের আইসোলেশনে ভর্তির কাগজ ও কিছু ঔষধ পাওয়া যায়, যা শ্বাসকষ্টের। ধারণা করা হচ্ছে, হয়তো ছড়া পার হতে গিয়ে সেখানে পড়ে আর উঠতে পারেনি। এরপর হয়তো মারা গেছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মুত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..