1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২:০০ অপরাহ্ন

খালেদা জিয়ার সুস্থতা কামনায় ন্যানসি

  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :: মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এই নেত্রীর গৃহকর্মী ফাতেমাসহ ৯ জন করোনায় আক্রান্ত বলে জানিয়েছেন তার ভাগ্নে ডা. মামুন। রোববার (১১ এপ্রিল) খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় সাবেক এ প্রধানমন্ত্রীকে দেখে এসে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি।

খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন- এমন একটি খবরের লিংক নিজের ফেসবুক পেজে শেয়ার করে ক্যাপশনে এই গায়িকা লিখেছেন, ‘ম্যাডামের অতিদ্রুত সুস্থতা কামনা করছি। মহান আল্লাহ পাক সহায়। বাংলার কোটি জনতার দোয়া আপনার সাথে আছে।’

উল্লেখ্য, গত ১ এপ্রিল এক দিনেই চারটি গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি। গান চারটি হলো-ঐতিহাসিক দেশাত্মবোধক ‘মুক্তির মন্দির সোপান তলে’, বৈশাখের থিম সং ‘এসো হে বৈশাখ’, মিতালী মুখার্জির গাওয়া ‘ভালোবাসা যত বড় জীবন তত বড় নয়’ এবং আহমেদ রাজীবের কথা-সুরে তার গাওয়া ‘সাধ্য কি আর আছে বলো’। গানগুলো আসছে পহেলা বৈশাখ ও ঈদ উপলক্ষে একে একে ভিডিও আকারে গানগুলো প্রকাশিত হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..