1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

বেডরুম সিক্রেট ফাঁস করলেন কারিনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৩২ বার পঠিত

বিনোদন ডেস্ক :: জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ব্যক্তিগত জীবনে অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেছেন। দাম্পত্য জীবনে তাদের দুই সন্তান।

এদিকে সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে অংশ নেন কারিনা। ‘স্টার ভার্সেস ফুড’ নামের এই শো ১৫ এপ্রিল ডিসকভারি প্লাস চ্যানেলে প্রচার হবে। এই শোয়ের এক ফাঁকে নিজের বেডরুম সিক্রেট ফাঁস করেছেন ‘জব উই মেট’ সিনেমাখ্যাত এ অভিনেত্রী।

বেডরুমে যাওয়ার আগে কারিনা কোন তিনটি জিনিস অবশ্যই সঙ্গে নেন- প্রশ্ন করা হলে এই অভিনেত্রী বলেন, ‘এক বোতল ওয়াইন, ঘুমের পোশাক ও সাইফ আলী খান।’ এর পর হাসতে হাসতে বলেন, ‘আমার মনে হয় সঠিক উত্তর দিয়েছি এবং আমিই বিজয়ীর পুরস্কার পাব।’

এর আগে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই শোয়ের একটি প্রোমো প্রকাশ করেন কারিনা। ক্যাপশনে লেখেন, ‘কাপুর পরিবারকে যারা চেনেন, তারা জানেন আমরা খাবার খেতে কত পছন্দ করি! ডিসকভারি প্লাসের স্টার ভার্সেস ফুড অনুষ্ঠানের প্রোমো প্রকাশ করতে পেরে খুবই উচ্ছ্বসিত। মুখে জল আনা পিৎজা তৈরি ও সেটিতে প্রথম কামড় দেওয়ার অনুভূতি অন্যরকম। ১৫ এপ্রিল ডিসকভারি প্লাসে অনুষ্ঠানটি দেখতে ভুলবেন না।’

কারিনার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..