1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

আইসিইউ থেকে কেবিনে রিজভী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৬২ বার পঠিত

রাজনীতি ডেস্ক :: করোনায় আক্রান্ত হওয়ার পর রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে বলে জানিয়েছেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

তিনি জানান, বর্তমানে তার (রিজভী আহমেদ) জ্বর ও কাশি নেই। আগের মতো হাইফ্লো অক্সিজেন লাগে না। অক্সিজেন স্যাচুরেশন আগের চেয়ে বেশ ভালো। সব মিলিয়ে তার শারীরিক অবস্থা অনেকটাই স্বাভাবিক হয়েছে।

ডা. রফিকুল গণমাধ্যমকে বলেন, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা আগের চেয়ে বেশ ভালো। আল্লাহর রহমতে তিনি সুস্থ হয়ে উঠছেন। যে কারণে তাকে স্কয়ার হাসপাতালের আইসিইউ থেকে কোভিড-১৯ ইউনিটের কেবিন ব্লকে স্থানান্তর করা হয়েছে।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার জানান, রুহুল কবির রিজভী নিজেই স্বাভাবিকভাবে খাবার খেতে পারছেন। তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তিনি।

গত বৃহস্পতিবার (১ এপ্রিল) হঠাৎ করেই রিজভীর শারীরিক অবস্থার অবনতি হওয়া এবং অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে স্কয়ার হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

উল্লেখ্য, গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। এরপরই ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রুহুল কবির রিজভীসহ অন্যান্য অসুস্থ নেতাকর্মীদের সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..