1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

প্রতারণা মামলায় গ্রেপ্তারকৃত মেম্বার উস্তার ও তার ভাতিজা শাহিনক

  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২৯ বার পঠিত

নবীগঞ্জ প্রতিনিধি :: প্রতারণা মামলায় ডিবি পুলিশের হাতে গ্রেপ্তার আউশকান্দি ইউপি মেম্বার হাসান আলী ও তার ভাতিজা শাহিন মিয়াকে ৩ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছিল পুলিশ।

গতকাল আদালত শুনানী শেষে আসামীদেরকে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশনা দিয়েছেন মামলার তদন্তের দায়িত্বে নিয়োজিত নবীগঞ্জ থানা পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তাকে। এ মামলায়  অপর আসামী মোশাহিদ মিয়া এখনো পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, আউশকান্দি বাজারের ব্যবসায়ী রুমন মিয়ার নিকট থেকে জায়গা বিক্রির কথা বলে আসামীরা ৭ লাখ নেয়। কিন্তু জায়গা বুঝিয়ে না দিয়ে নানা অজুহাতে টাল বাহানা করতে থাকে। ২০১৪ সালে টাকা নিলেও ৭ বছর ধরে জায়গা বুঝিয়ে দিচ্ছে না টাকাও ফেরত দিচ্ছে না। বরং উল্টো ব্যবসায়ী রুমন তার পরিবারকে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে।

তবে এনিয়ে আউশকান্দি ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মহিবুর রহমান হারুন ও আউশকান্দি বাজার এলাকার সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার খালেদ আহমদ জজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে শালিষ বিচারের মাধ্যমে টাকা ফেরত কথা রায় হলেও আসামী পক্ষ টাকা ফেরত না দিয়ে নানা টালবাহানা শুরু করে। পরে বাধ্য হয়ে ব্যবসায়ী রুমান মিয়া আইনের আশ্রয় নেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানায় মামলা দায়ের হলে ডিবি পুলিশ আউশকান্দি বাজারে অভিযান চালিয়ে মেম্বার উস্তার ও তার ভাতিজা শাহিনকে গ্রেপ্তার করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..