1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন

পরীমনির পাখি হতে ইচ্ছে করে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৪৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: ঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে। এই যেমন আজ সকাল থেকে ভীষণ ইচ্ছে করছে পাখি হয়ে যেতে। ইশ্ কি দারুন হতো ব্যাপারটা! কথাগুলো বলছিলেন ঢাকাই সিনেমার দর্শকনন্দিত নায়িকা পরীমনি। বর্তমানে তিনি কলকাতায় আছেন। আর সেখান থেকেই ফেসবুকে তিনি এই কথা গুলো লিখেন।ফেসবুকে স্ট্যাটাস তিনি লিখেছেন, মাঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে। এই যেমন আজ সকাল থেকে ভীষণ ইচ্ছে করছে পাখি হয়ে যেতে। ইশ্ কী দারুণ হতো ব্যাপারটা!

সকাল নয়টা থেকে রেগুলার চেকআপে এই ডক্টর থেকে ঐ ডক্টর এর চেম্বারে …আমার শহর থেকে শত শত মাইল দুরের শহর কলকাতায়। কাল সকাল থেকে করতে হবে আরো একগাদা টেস্ট। পাখি হলে ঠিক সন্ধ্যার আগে আগে উড়াল দিতাম আমি। কোনো কিছুই আমাকে বেঁধে রাখতে পারতো না। ঘন্টাখানেক নীল আকাশে ডানা ঝাপটে টুপ করে হাজির হতাম আপনাদের মাঝে। স্ফুলিঙ্গের প্রিমিয়ারে!একসঙ্গে সবাই মিলে দেখতাম আমাদের স্ফুলিঙ্গ টিমের এতো মায়া এতো যতেœ বানানো গল্পটা। প্রিয় মানুষদের সাথে সেলফি, সিনেপ্লেক্সের পপকর্নের সাথে কফি, স্পট লাইটে দাঁড়িয়ে সাংবাদিকদের সাথে এক এর পর এক ইন্টারভিউ সেশন আর এতো গুণী একজন পরিচালকের দোয়া। সব কিছু মিস করবো আমি আজ। শুধু ইচ্ছে হলেই পাখি হয়ে যেতে না পারার অপারগতায়। আজ শুধু দুটো ডানা নেই বলে,হুম্ ।আমি উড়ে যেতে পারলাম না তবু আমার মনটা ঠিক সন্ধ্যা নাগাদ পাখি হয়ে উড়াল দেবে আপনাদের কাছে। পৌঁছে যাবে স্ফুলিঙ্গের প্রিমিয়ারে। একটু লক্ষ্য করলেই আমাকে দেখতে পাবেন আপনারা। ওই খুব তাড়াহুড়ো করে সিনেপ্লেক্সের এক কোনায় গিয়ে বসলো যে পাখিটা ওটাই তো আমি।আপনাদের পরী।

জানা গেছে, গেলো ২২ মার্চ ঢাকা থেকে কলকাতায় গেছেন পরীমনি। নিজের শরীরের কিছু পরীক্ষা-নিরীক্ষা জন্য এই কলকাতার যাত্রা। তবে আজ তার অভিনীত ‘স্ফুলিঙ্গ’র প্রিমিয়ারে যোগ দিতে না পারার কষ্ট নিয়ে এই স্ট্যাটাস দেন পরী। করোনা পরিস্থিতি যখন ঊর্ধ্বমুখী ঠিক সেই সময়ে এই ছবিটি আগামী ২৬ মার্চ সিনেমা হলে মুক্তি পাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..