1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

ঢাকা-চট্টগ্রাম ও সিলেট রুটে ট্রেন চলাচল বন্ধ- উত্তাল ব্রাহ্মণবাড়িয়া: নিহত-১

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৩৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের প্রতিবাদে এবং চট্টগ্রামে মাদারাসা ছাত্রদের ওপর হামলার খবরে উত্তাল হয়ে উঠেছে ব্রাহ্মণবাড়িয়া। শহরের কাউতলী এলাকায় গুলিবিদ্ধ হয়ে আশিক (২৫) নামে এক যুবক মারা গেছেন। জেলা সদর হাসপাতাল থেকে তার লাশ নিয়ে মিছিল করতে করতে বেরিয়ে গেছে মাদ্রাসা ছাত্ররা।

পুলিশ সুপার কার্যালয়ে হামলার সময় সে গুলিবিদ্ধ হয় বলে জানা গেছে। শুক্রবার বেলা তিনটা থেকে জেলা সদরের বিভন্ন স্থানে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে মাদ্রাসা ছাত্ররা। বিকেল ৪টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। এর ফলে কয়েকটি ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে বলে জানিয়েছে রেলওয়ে পুলিশ।ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের মাস্টার মো. শোয়েব আহমেদ জানান, বিকালে কয়েকশ মাদরাসাছাত্র স্টেশনে এসে হামলা চালায়। এসময় তাঁরা প্যানেল টিকিট কাউন্টার, প্যানেল বোর্ড ও যাত্রীদের চেয়ার ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এতে করে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

 

আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম জানান, ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ট্রেন চলাচল বন্ধ রয়েছে। মাদরাসা ছাত্ররা রেললাইনে অবস্থান করছে। এর ফলে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি আজমপুর রেলওয়ে স্টেশন ও চট্টগ্রাম থেকে আসা ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ট্রেনটি আখাউড়া রেলওয়ে স্টেশনে আটকা পড়ে আছে। এদিকে ব্রাহ্মণবাড়িয়া রেলষ্টেশনে জিআরপি পুলিশ ফাড়িতেও হামলা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..