1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

বলিউডে অভিষেক হচ্ছে ‘কাপুর’ কন্যার

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ১৪৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বলিউড ইন্ডাস্ট্রিতে পারিবারিক প্রভাব চর্চা হয়ে আসছে আগে থেকেই। তারকার সন্তান তারকা হবেন, এটা যেন অনেকটা নিয়মের মতো হয়ে গেছে। এ নিয়ে বিতর্কও হয়েছে বহুবার। তবে সেইসব কখনও বাধা হয়নি কারও জন্য।

এবার বলিউডে অভিষেক হচ্ছে কাপুর পরিবারের সন্তান শানায়া কাপুরের। অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে তিনি। করণ জোহরের হাত ধরে ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু হচ্ছে তার। সেই খবর সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন শানায়া।

শানায়া কাপুর ছোটবেলা থেকেই অনন্যা পান্ডে ও সুহানা খানের সঙ্গে বেড়ে উঠেছেন। একসঙ্গে খেলাধুলো করেছেন, স্কুলে পড়েছেন। এমনকি পার্টিও করেন তারা একই সঙ্গে।

বাবা সঞ্জয় কাপুরের সঙ্গে শানায়া কাপুর

তাদের মধ্যে বলিউডে আগেই পা রেখেছেন অনন্যা পান্ডে। এবার যাত্রা শুরু করলেন শানায়া। এখন অপেক্ষা শাহরুখ খানের মেয়ে সুহানা খানের।

শানায়া কাপুর সামাজিক মাধ্যমে এরমইধ্যে পরিচিত মুখ। তার ফলোয়ারের সংখ্যাও কম নয়। ইনস্টাগ্রামে তার নিয়মিত ছবি দেখে মুগ্ধ নেটিজনরা। পোস্ট করার মুহূর্তের মধ্যে ব্যাপক আলোচনা তৈরি হয় নেটদুনিয়ায়।

উল্লেখ্য, করণ জোহরের হাত ধরে অনেক তারকার সন্তানের বলিউডে অভিষেক হয়েছে। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রা তার সিনেমার মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। এবার দেখার বিষয় শানায়া কাপুরে ভাগ্য কোন দিকে মোড় নেয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..