1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

ভিপি নুরদের বিক্ষোভ সমাবেশে পুলিশি বাধা, আটক ১০

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৩৭ বার পঠিত

রাজনীতি ডেস্ক :: ঢাকা-চট্টগ্রামে মুসল্লিদের ওপর হামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুরদের বিক্ষোভ সমাবেশ থেকে ১০ জন আটক করেছে পুলিশ।

আজ রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ভাসানী পরিষদ। বেলা বোরোটার দিকে সমাবেশ এ শুরু হয়। সমাবেশে শুরু হওয়ার আগে থেকেই বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়। সমাবেশ চলাকালে দুদফা বাধা দেয় পুলিশ।

সমাবেশ শেষে ছাত্র, যুব অধিকার পরিষদের ১০ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ। এর মধ্যে যুব অধিকার পরিষদের আহ্বায়ক আতাউল্লাহ রয়েছেন। এ প্রতিবাদ সমাবেশের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ স্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এছাড়াও বক্তব্য দেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকী, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রমনা বিভাগের ডিসি সাজ্জাদুর রহমান। তিনি বলেন, গতকালের ঘটনায় তারা জড়িত আছে কিনা সে বিষয়ে পর্যবেক্ষণ করে দেখা হবে। যদি তাদের কোনো সম্পৃক্ততা না পাওয়া যায় তাহলে তাদেরকে যাচাই-বাছাই শেষে ছেড়ে দেয়া হবে।

ভাসানী পরিষদের নেতা কর্মীরা অভিযোগ করে বলেন, আমাদের শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশে শেষে পুলিশ সম্পূর্ণ অন্যায় ভাবে বাধা সৃষ্টি। এবং পুলিশ আমাদের বেশ কয়েকজনকে আটক করে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..