1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:০২ অপরাহ্ন

Uncategorized, অধুনা, অনলাইন জগৎ, অপরাধ, অপরাধ, অর্থনীতি, অ্যাথলেটিক্স, আইন ও বিচার, আনন্দ, আন্তর্জাতিক, আফ্রিকা, আমার ডাক্তার, আমেরিকা, আরব বিশ্ব, ইউরোপ, এক্সক্লুসিভ, এশিয়া, কক্সবাজার, কম্পিউটার ও আইটি, কিশোরগঞ্জ, কুড়িগ্রাম, কুমিল্লা, কুমিল্লা বিভাগ, কুষ্টিয়া, ক্রিকেট, খাগড়াছড়ি, খাবারদাবার, খুলনা, খুলনা বিভাগ, খেলা, গাইবান্ধা, গাজীপুর, গৃহসজ্জা, গোপালগঞ্জ, চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ, চাঁদপুর, চাঁপাই নবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, ছুটির দিনে, জনসংখ্যা, জয়পুরহাট, জামালপুর, জীবনযাপন, জেলার খবর, ঝালকাঠি, ঝিনাইদহ, টাঙ্গাইল, টেনিস, টেলিভিশন, ঠাকুরগাঁও, ঢাকা, ঢাকা বিভাগ, ঢালিউড, দিনাজপুর, দুর্ঘটনা, নওগাঁ, নকশা, নড়াইল, নরসিংদী, নাটোর, নারায়ণগঞ্জ, নারীমঞ্চ, নীলফামারী, নেত্রকোনা, নোয়াখালী, পঞ্চগড়, পটুয়াখালী, পরামর্শ, পরিবেশ, পাকিস্তান, পাবনা, পিরোজপুর, পেশা, পোশাক শিল্প, ফরিদপুর, ফিচার, ফুটবল, ফেনী, ফ্যাশন, বগুড়া, বরগুনা, বরিশাল, বরিশাল বিভাগ, বলিউড, বাংলাদেশ, বাগেরহাট, বাজেট, বাণিজ্য সংবাদ, বান্দরবান, বিদেশের খবর, বিনোদন, বিবিধ, বিশ্লেষণ, বেড়ানো, ব্রাহ্মণবাড়িয়া, ভারত, ভোলা, মঞ্চ, ময়মনসিংহ, মাগুরা, মাদারীপুর, মানবসম্পদ, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, মেহেরপুর, মোবাইল, মৌলভীবাজার, মৌলভীবাজার, ময়মনসিংহ বিভাগ, যশোর, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, রংপুর, রংপুর বিভাগ, রাঙ্গামাটি, রাজধানী, রাজনীতি, রাজবাড়ী, রাজশাহী, রাজশাহী বিভাগ, রাশিফল, রূপচর্চা, লক্ষ্মীপুর, লালমনিরহাট, লিড নিউজ, শরীয়তপুর, শিল্প ও সাহিত্য, শেয়ারবাজার, শেরপুর, সংগীত, সংসদ, সরকার, সাতক্ষিরা, সারাদেশ, সিরাজগঞ্জ, সিলেট, সিলেট বিভাগ, সুনামগঞ্জ, স্টাইল, স্বপ্ন নিয়ে, স্লাইডার, হবিগঞ্জ, হলিউড

দীপিকা-রণবীর জুটির ‘ভাঙন’

  • আপডেট টাইম : সোমবার, ৯ জুলাই, ২০১৮
  • ৫৭৫ বার পঠিত

সঞ্জয় লীলা বানসালির পরপর তিনটি ছবির সফল জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। আর সেই দীপিকাকে ছাড়াই বানসালি তাঁর আগামী ছবি করতে যাচ্ছেন। নিজের হাতে গড়া এই সফল জুটিকে ভাঙতে চলেছেন তিনি। তবে তিনি নায়ক বদলাননি। মানে বানসালির ছবিতে আবার রণবীর সিংকেই দেখা যাবে নায়ক হিসেবে। শুধু নায়িকা দীপিকাকে বাদ দিয়েছেন। শোনা যাচ্ছে, বলিউডের ‘পদ্মাবতী’র জায়গায় আলিয়া ভাটকে নেওয়া হচ্ছে।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের জুটি গোড়া থেকেই সুপারহিট। তা সে পর্দায় হোক কিংবা পর্দার বাইরে। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পরপর তিনটি সুপারহিট ছবি উপহার দিয়েছেন বলিউডের ‘দীপবীর’ জুটি। ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’—বানসালির তিন ছবিতে এই জুটিকে দর্শক দারুণ পছন্দ করেছেন। কিন্তু এবার এই সফল জুটিকে বানসালি নিজেই নাকি ভাঙতে চলেছেন। শোনা গেছে, তাঁর আগামী ছবিতে রণবীর সিংয়ের পাশে দেখা যাবে আলিয়া ভাটকে।

কেন? বানসালি এবার স্বাদে একটু বদল আনতে চান। এবার তিনি নিজের ছবিতে নতুন জুটি তৈরি করতে চান। সূত্রের খবর অনুযায়ী, বানসালি এবার আলিয়া ও রণবীর সিংকে একসঙ্গে নিতে চান। এক ভ্রমণ সংস্থার বিজ্ঞাপনে এই জুটিকে সবাই নাকি খুব পছন্দ করেন। শিগগিরই আলিয়া আর রণবীরকে জোয়া আখতারের ‘গলি বয়’ ছবিতে দেখা যাবে।

এদিকে আলিয়ার সত্যি এখন দারুণ সময়। তাঁর মনের গোপন ইচ্ছেগুলো একে একে পূরণ হচ্ছে। এবার সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করার ইচ্ছে পূরণ হতে চলেছে আলিয়ার। ১১ বছর বয়সেই বানসালির ছবির নায়িকা হওয়ার কথা ছিল তাঁর। বলিউডের এই জনপ্রিয় পরিচালক ‘বালিকা বধূ’ ছবির রিমেক করার প্রস্তুতি নেন তখন। আর আলিয়াকে তিনি পছন্দ করেন এই ছবির জন্য। নায়ক হিসেবে নেন রণবীর কাপুরকে। তবে এই প্রজেক্ট আর এগোয়নি। বানসালির ছবিতে আবারও কাজ করার সুযোগ হাতছাড়া হয় আলিয়ার। রানী মুখার্জি অভিনীত ‘ব্ল্যাক’ ছবিতে তাঁর ছোটবেলার চরিত্রে কাজ করার ইচ্ছে ছিল এই বলিউড সুন্দরীর। কিন্তু আলিয়া স্ক্রিন টেস্টে উত্তীর্ণ হতে পারেননি। অডিশনে বানসালি তাঁকে ‘না’ বলে দেন। তবে এখন বানসালি নিজেই আলিয়াকে তাঁর আগামী ছবির নায়িকা হিসেবে চাইছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..