1. [email protected] : Mohiuddin Lasker : Mohiuddin Lasker
  2. [email protected] : Prodip Kumar Sarkar : Prodip Kumar Sarkar
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন

মৌলভীবাজারে হেফাজতের হরতালের সমর্থনে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ বিক্ষোভ

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৮১ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজারে হরতালের সমর্থনে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করেছে হেফাজতে ইসলামের কর্মীরা। রবিবার (২৮ মার্চ) সকালে শহরের জুগিডহর এলাকায় সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে তারা। তবে জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনা খবর পাওয়া যায়নি। শহরের প্রধান সড়কগুলো মোড়ে মোড়ে অবস্থান করছে পুলিশ। টহল দিচ্ছে রাব। যান চলাচল রয়েছে স্বাভাবিক রয়েছে।

খেলাফত মজলিসের নেতা আবদুর রহমান সুহেল বলেন, মানুষ সেচ্ছায় ঘর থেকে বের হচ্ছে না। গাড়ি বের করছে না। সবাই হরতালের সমর্থনে রয়েছে।

এদিকে শনিবার (২৭ মার্চ) বিকেলে শহরের দেওয়ানী মসজিদের সামনে থেকে হেফাজতে ইসলাম বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল বের হয়। কোর্ট রোড হয়ে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সেখানে মাওলানা জামিল আহমদ আনসারী বলেন, মৌলভীবাজারের নেতৃবৃন্দরা অনুরোধ করলেও আমরা তা রাখতে পরবো না। কারণ এটা আমাদের ইমানী দায়িত্ব সারাদেশের সাথে আমাদের মিল করে থাকতে হবে। আমরাও মাঠ ছাড়বো না আমরা মাঠে থাকবো। আমরা কারো সাথে সংঘর্ষ করতে আসবো না। সংঘর্ষ করতে চাই না। মৌলভীবাজার সাম্প্রদায়িক সম্প্রীতি জেলা, রাজনৈতিক সাম্প্রদায়িক সম্প্রীতি জেলা এবং ধর্ম সাম্প্রদায়িক সম্প্রীতি জেলা আজ পর্যন্ত মৌলভীবাজারে ধর্মে ধর্মে কোন সংঘাত হয় নাই ।’

মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..